শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
সিংড়ার চলনবিল এলাকায় ১৫টি বক অবমুক্ত করলেন পরিবেশ কর্মী

সিংড়ার চলনবিল এলাকায় ১৫টি বক অবমুক্ত করলেন পরিবেশ কর্মী

সিংড়ার চলনবিল এলাকায় ১৫টি বক অবমুক্ত করলেন পরিবেশ কর্মী
সিংড়ার চলনবিল এলাকায় ১৫টি বক অবমুক্ত করলেন পরিবেশ কর্মী

সৌরভ সোহরাব, সিংড়া (নাটোর) প্রতিনিধি: নাটোরের সিংড়া উপজেলার ২নং ডাহিয়া ইউনিয়নের প্রত্যন্ত চলনবিল এলাকার ক্ষিরপোওতা গ্রামের মাঠ থেকে ১৫ টি বক উদ্ধার করে অবমুক্ত করলেন গণ্যমাধ্যম ও পরিবেশ কর্মী জুলহাজ কায়েম।

মঙ্গলবার (২৪ অক্টোবর) ভোর ৬টায় গোপন সংবাদের ভিত্তিতে পরিবেশ উন্নয়ন ও প্রকৃতি সংরক্ষণ ফোরামের সদস্য সাংবাদিক  জুলহাস কায়েম স্থানীয় পরিবেশ কর্মী ও সচেতন ব্যক্তিদের সাথে নিয়ে উপজেলার ডাহিয়া ইউনিয়নের ক্ষিরপোতা গ্রামের মাঠ থেকে এই ১৫ টি বক উদ্ধার করেন। এসময় পরিবেশ কর্মীদের উপস্থিতি টের পেয়ে শিকারী দল পালিয়ে যায় । পরে পরিবেশ কর্মীদের হস্তক্ষেপে বক শিকারীদের  তিনটি বাঁশের কেল্লা ধ্বংস করা হয়।

দুপুর ১২ টায়  উপজেলা চত্বরে সহকারী কমিশনার (ভূমি) মোঃ আল ইমরানের সহযোগিতায় ১৫ টি বক অবমুক্ত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, সিংড়া মডেল প্রেসক্লাব ও পরিবেশ উন্নয়ন ও প্রকৃতি সংরক্ষণ ফোরামের সভাপতি এসএম রাজু আহমেদ সহ সংগঠনের নেতৃবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply